¦
এক ওড়নায় তরুণ ও কিশোরীর ঝুলন্ত লাশ

নরসিংদী প্রতিনিধি | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

প্রেমের টানে ঘর ছাড়িলাম, ছাড়িলাম আপনজন। জাত কুল মান সবই গেল সার হল কান্দন। বারী সিদ্দিকীর গানের এ কথাটিই যেন আবারও প্রমাণ করল নরসিংদীর রায়পুরার এক কিশোরী ও এক তরুণ। একই ওড়নায় ঝুলে ইতি টানল জীবনের। শুক্রবার সাউদপাড়া গ্রামে গাছের ডালে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরা হল মনিকা রানী বর্মণ (১৫) ও শুকলাল বর্মণ (১৭)। মনিকা গ্রামের রাখাল চন্দ্র বর্মণের মেয়ে। সে হাইরমারা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। শুকলাল বিশাল চন্দ্র বর্মণের ছেলে। পেশায় নরসুন্দর। তারা একে অপরের কাকাতো ভাই-বোন। প্রেমের সম্পর্ক মেনে না নেয়া ও পারিবারিক বিরোধ থেকেই তারা আত্মহত্যা করে বলে এলাকাবাসীর ধারণা। তাদের মতে, ছেলের পরিবারের আর্থিক অবস্থা তুলনামূলক দুর্বল হওয়ায় মেয়ের পরিবার থেকে আপত্তি ছিল। এ নিয়ে পাশাপাশি বসবাস করা দুই পরিবারের মধ্যে সম্পর্কের অবনতিও ঘটে। তবে মনিকার বড় বোন অনিতা রানী বর্মণ বলেন, ওদের সম্পর্কের কথা আমাদের জানা ছিল না। জানলে আমাদের ছেড়ে চলে যেতে দিতাম না। আর শুকলালের বাবা বিশাল বর্মণ বলেন, আমি গরিব মানুষ, প্রেমপ্রীতি বুঝি না। নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করি। যদি জানতাম তারা একে অপরকে ছাড়া চলতে পারবে না তাহলে আমি তাদের বিয়ে দিয়ে দিতাম।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close