¦
পাবনায় বোমা তৈরির সময় বিস্ফোরণে চরমপন্থী নিহত

পাবনা প্রতিনিধি | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

শুক্রবার দুপুরে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার ধর্মগ্রামে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মঙ্গল প্রামাণিক (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। পুলিশ অভিযান চালিয়ে আহত রশিদুল ইসলামসহ ৪ জনকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে বোমা তৈরির বেশকিছু গান পাউডার উদ্ধার করা হয়। নিহত মঙ্গল প্রামাণিক ধর্মগ্রামের মালেক প্রামাণিকের ছেলে এবং আহত রশিদুল একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, আহতরা বিএনপি সমর্থিত চরমপন্থী দলের সদস্য। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধর্মগ্রামের জনৈক রুবেল হোসেনের মাছের খামারের একটি ঘরে বসে বোমা বানাচ্ছিল মঙ্গল ও রশিদুলসহ আরও কয়েকজন। হঠাৎ বোমাটি বিস্ফোরিত হলে মঙ্গল প্রামাণিকের ডান হাতের কব্জি এবং বাম হাতের চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা মঙ্গলকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অন্যরা পালিয়ে যায়। আতাইকুলা থানার এসআই মনির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলসহ আশপাশে অভিযান চালায়। অভিযানে বোমা বিস্ফোরণে পায়ে আঘাতপ্রাপ্ত রশিদুল ইসলামসহ চারজনকে বোমা তৈরির গানপাউডারসহ আটক করা হয়। পাবনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. জিয়াউল কাজিম খান জানান, আহত মঙ্গলের ডান হাতের কব্জি ও বাম হাতের চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হওয়ায় তার অবস্থা আশংকাজনক ছিল। হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বিকাল সোয়া ৪টার দিকে তার মৃত্যু হয়।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close