¦
পাঁচ মন্ত্রী আজ চৌদ্দগ্রামে যাচ্ছেন

চৌদ্দগ্রাম প্রতিনিধি | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

কুমিল্লার চৌদ্দগ্রামে নৈশকোচে পেট্রলবোমা হামলা চালিয়ে ৮ জন ঘুমন্ত যাত্রীকে পুড়িয়ে মারার হত্যাস্থল পরিদর্শনে আসছেন সরকারের পাঁচ মন্ত্রী। আজ দুপুরে তারা ঘটনাস্থল পরিদর্শন করবেন। এরপর তারা ঘটানাস্থল সংলগ্ন ফুড প্যালেসের সামনে ১৪ দল আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন।
সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর এলাকায় কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে আইকন পরিবহনের যাত্রীবাহী একটি নৈশকোচে পেট্রলবোমা হামলা চালায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলে ৭ জন ও বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১ জনসহ ৮ জনের মর্মান্তিক মৃত্যু হয়। জনসভায় প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মো. নাসিম এবং বিশেষ অতিথি হিসেবে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব উপস্থিত থাকবেন। জনসভা সফল করতে চৌদ্দগ্রাম উপজেলা ১৪ দলের নেতারা প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন : চৌদ্দগ্রামে পেট্রলবোমা হামলার ঘটনায় গঠিত তদন্ত কমিটিকে এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close