¦
আলোচিত ৬ মামলাই এখন সিআইডিতে

চুনারুঘাট প্রতিনিধি | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

হবিগেঞ্জর চুনারুঘাট উপজেলার সাতছড়ি বনের গভীর অরণ্যে পাঁচ দফায় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় র‌্যাবের দায়ের করা ৬টি মামলাই সিআইডি হবিগঞ্জে হস্তান্তর করা হয়েছে। গত বছরের জুন মাসে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় প্রথম দফার দায়ের করা দুটি মামলা ওই বছরের ২৫ অক্টোবর সিআইডিতে হস্তান্তর করা হয়েছিল। অবশেষে বাকি ৪টি মামলা গত ২৫ জানুয়ারি সিআইডিতে হস্তান্তর করা হয়। তবে এসব মামলার এখন পর্যন্ত কোনো অগ্রগতি হয়েছে কিনা এ বিষয়ে কোনোকিছু বলতে রাজি হননি তদন্তকারী কর্মকর্তারা। দুই দফা আদালত থেকে সময় প্রার্থনার পর তদন্তে কোনো অগ্রগতি না থাকায় এবং এ ধরনের মামলা তদন্তে দীর্ঘ সময়ের প্রয়োজন বিধায় অবশেষে মামলাগুলো ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সিআইডিতে হস্তান্তর করা হয়। চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী ৬টি মামলাই সিআইডিতে স্থানান্তরের কথা স্বীকার করেছেন।
সূত্র মতে, দীর্ঘদিন গোয়েন্দা তৎপরতার পর চলতি বছরের ১ জুন সাতছড়িতে র‌্যাব হেড কোয়ার্টার ও র‌্যাব-৯ এর দুই শতাধিক সদস্য বোমা ডিস্পোজল ও ডগ স্কোয়াট নিয়ে সাতছড়ি বনের গভীরে ও ত্রিপুরা পল্লীতে অভিযান শুরু করে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close