¦
সচিবালয়ে সরকারবিরোধী লিফলেট

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থানকালেই সচিবালয়ে সরকারবিরোধী লিফলেট পাওয়া গেছে। সচিবালয়ের সাত নম্বর ভবনের স্থানীয় সরকার বিভাগের একটি কক্ষ থেকে এ লিফলেট উদ্ধার করে নিরাপত্তা পুলিশ। এ ঘটনায় সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের চার কর্মকর্তা-কর্মচারীকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে এ বিষয়ে মুখ খুলছেন না সচিবালয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তারা।
রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সচিবালয়ের সাত নম্বর ভবনের সাত তলার ৬২০ নম্বর কক্ষে নিরাপত্তা পুলিশ অভিযান চালিয়ে ২০-২৫টি সরকারবিরোধী লিফলেট উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহভাজন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অ্যাডমিনিস্ট্রেশন অফিসার (এও) দৌলতুন্নেছা, মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্র্মকর্তা (পিও) গাজী গোলাম মোস্তফা, অফিস সহায়ক জিন্নাতুল করিম, এমএলএসএস মাহফুজুর রহমান এবং সোয়েব খানকে আটক করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে সচিবালয় নিরাপত্তা শাখার প্রধান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আনিছুর রহমান যুগান্তরকে বলেন, এখনও বলার মতো কিছু হয়নি। লিফলেট পাওয়ার বিষয়টি তিনি স্বীকার করেননি।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close