¦
পাবনায় ট্রাক চাপায় নিহত ৬ আহত ১০

পাবনা প্রতিনিধি | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

বুধবার সকালে পাবনা-ঢাকা মহাসড়কের চব্বিশমাইল এবং কাশীনাথপুরে বেপরোয়া গতির একটি ট্রাক চাপায় শিশু ও শিক্ষার্থীসহ ৬ জন নিহত এবং আহত হয়েছে অন্তত ১০ জন। সকাল সোয়া ৯টার দিকে দ্রুতগতির একই ট্রাকের চাপায় এ দুটি পৃথক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। চব্বিশমাইল নামক স্থানে নিহত হয় শিশু শ্রেণীর ছাত্র মেহেদী (৫)। কাশীনাথপুরে নিহতরা হল আহসান মোহরী, স্কুলছাত্র টুটুল ও কাশীনাথপুর মহিলা কলেজের ছাত্রী রুনা, মতিন মীর, চাম্পা খাতুন। এরা সবাই সুজানগর উপজেলার আমিনপুর উপজেলার আহমদপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানান, পাবনা থেকে রসুন বোঝাই করে একটি ট্রাক (ঢাকা-ট-১১-০৩৪০) ঢাকা যাচ্ছিল। সকাল সোয়া ৯টার দিকে দ্রুতগামী ট্রাকটি পাবনা থেকে ৪০ কিলোমিটার দূরে চব্বিশমাইল নামক স্থানে মেহেদী নামক একটি শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এরপর ট্রাকটি একইভাবে বেপরোয়া গতিতে চলে চব্বিশমাইল থেকে ৭ কিলোমিটার দূরে কাশীনাথপুর মোড় সন্নিহিত আহমেদপুর করিমন স্ট্যান্ডে একটি যাত্রীবোঝাই করিমনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৫ করিমন যাত্রীর মৃত্যু হয়। এতে আহত হয় অন্তত ১০ জন। আহতদের স্থানীয় লোকজন বেড়া ও পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে সরকারের তরফ থেকে নিহতদের প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। আমিনপুর থানার ওসি জসীমউদ্দিন সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ও উদ্ধার তৎপরতায় অংশ নেয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ড্রাইভার পালিয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি খুবই বেপরোয়া গতিতে চলছিল। সে কারণেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
যশোরে নিহত ২ : যশোর ব্যুরো জানায়, বাসচাপায় যশোরে রুমা পারভীন নামে এক মোটরসাইকেলযাত্রী নিহত হয়েছেন। এ সময় নিহতের ভাই মাহাবুব হোসেন ও ভাবী তৃষ্ণা বেগম আহত হয়েছেন। বুধবার যশোর-মাগুরা মহাসড়কের যশোর সদর উপজেলার হুদা রাজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুমা যশোর সদর উপজেলার নোঙ্গরপুর গ্রামের ইউসুফ আলীর মেয়ে।
স্থানীয় সূত্র মতে, মাহাবুব হোসেন অসুস্থ স্ত্রী তৃষ্ণা বেগমকে চিকিৎসার জন্য বোন রুমাকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে যশোর শহরে ডাক্তারের কাছে আসছিলেন। পথিমধ্যে যশোর সদর উপজেলার হুদা রাজাপুর এলাকায় পৌঁছলে মাগুরামুখী একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলে রুমা মারা যান। আহত হন তার ভাই ও ভাবী। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close