¦
শাহজালালে ১৯ কেজি সোনাসহ গ্রেফতার ২

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় ১৯ কেজি স্বর্ণ জব্দ করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এ সোনার আনুমানিক মূল্য সাড়ে ৯ কোটি টাকা। বুধবার দুবাই থেকে আসা দুই যাত্রীর ওয়েস্ট কোটের পকেট থেকে এ স্বর্ণগুলো পাওয়া যায়। তাদেরও গ্রেফতার করা হয়েছে। তারা হলেন চাঁদপুরের সামসুদ্দিন ও চট্টগ্রামের আবু সাঈদ। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক উম্মে নাহিদা জানান, বুধবার সকালে দুবাই থেকে ইকে-৫৮৪ নম্বর ফ্লাইটে ঢাকায় আসেন সামসুদ্দিন ও আবু সাঈদ। গোপন সংবাদে তাদের আটক করে তল্লাশি করেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এ সময় তাদের পরনের ওয়েস্ট কোটের ছোট ছোট পকেট থেকে ১৬১টি সোনার বার উদ্ধার করা হয়। জব্দ করা সোনার ওজন ১৮ কেজি ৭শ গ্রাম। মূল্য ৯ কোটি ৩৫ লাখ টাকা। জব্দ করা সোনা কাস্টম হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা করে আটক দুজনকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close