¦
মাগুরায় টাইগার বাহিনী প্রধান দাউদ বন্দুকযুদ্ধে নিহত

মাগুরা প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

মাগুরা সদর উপজেলার খালিমপুর গ্রামে মঙ্গলবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে টাইগার বাহিনীর প্রধান কুখ্যাত সন্ত্রাসী দাউদ আলী ওরফে টাইগার (৪৫) নিহত হয়েছে। বন্দুকযুদ্ধে ৪ পুলিশ আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্রসহ ২১ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। বুধবার দাউদ আলীর লাশের ময়নাতদন্ত হয়েছে। দাউদ আলী মাগুরা সদর উপজেলার আলমখালী নন্দীপাড়ার মৃত বাবর আলী মেম্বারের ছেলে। তার বিরুদ্ধে ৬টি খুনসহ ডাকাতি ও ২টি অস্ত্র মামলা রয়েছে। সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, খবর পেয়ে মঙ্গলবার রাতে সদর উপজেলার বরইচরা এলাকার গোপন আস্তানা থেকে দাউদ আলীকে গ্রেফতার করা হয়। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিতে পুলিশ দাউদকে নিয়ে রাত ৩টার দিকে খালিমপুর এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে টাইগার বাহিনীর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে দাউদকে ছিনিয়ে নিতে চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ২৫/৩০ রাউন্ড গুলি বিনিময়ের সুযোগে সন্ত্রাসীরা পালিয়ে যায়। দাউদ গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ঘটনাস্থল থেকে ১টি কাটা রাইফেল, ১টি ওয়ান শর্টগান, ১টি এয়ার রাইফেল, ১৭ রাউন্ড ৩০৩ রাইফেলের গুলি এবং ৪ রাউন্ড শর্টগানের গুলি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। বন্দুকযুদ্ধের সময় আহত এসআই মানিক গাইন, ডিবির এসআই মহসিন আলী, কনস্টেবল ইকরামুল ও মাসুদুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close