¦
মান্নার মুখোশ উন্মোচিত হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

কুষ্টিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ মাহমুদুর রহমান মান্না সম্পর্কে বলেছেন, ইতিমধ্যে মাহমুদুর রহমান মান্নার মুখোশ উন্মোচিত হয়েছে। নাগরিক ঐক্য ও সুশীল সমাজের নামে তিনি এতদিন ভদ্রতার মুখোশ পরে যে ষড়যন্ত্র করেছেন এবং বিএনপিকে পেট্রলবোমা মেরে মানুষ হত্যার যে তিনি ইন্ধনদাতা তা প্রমাণ হয়েছে। সংলাপের নামে বিএনপি-জামায়াতের অপকৌশল আড়াল ও হরতাল পেছানোর জন্য মাহমুদুর রহমানের মতো সুশীল সমাজের যে ইন্ধন আছে তা প্রমাণিত হয়েছে।
বুধবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close