¦
দরপত্র নিয়ে ফরিদগঞ্জে আলীগের দুগ্রুপের সংঘর্ষে আহত ৩

ফরিদগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

ফরিদগঞ্জ পৌরসভার হাট-বাজার ও বাসস্ট্যান্ডের ইজারার টেন্ডার ড্রপিং নিয়ে আওয়ামী লীগের দুগ্র“পের মধ্যে সংঘর্ষ হয়েছে। বুধবার স্থানীয় আওয়ামী লীগ নতা আউয়াল গ্র“প এবং লিটন গ্র“পের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় খলিলুর রহমান (২৬), বিল্লাল হোসেন (২৯) ও ইউছুফ ভূঁইয়া (৩৫) নামে তিনজন আহত হন। তারা ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদগঞ্জ পৌরসভার ফরিদগঞ্জ বাজার ও বাসস্ট্যান্ডের ইজারার জন্য দরপত্র জমাদানের শেষ দিন ছিল বুধবার। দুপুর ১টার দিকে আউয়ালের পক্ষে ছেলে খলিলুর, আখের, বিল্লাল এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতির ভাগিনা ইউসুফ দরপত্র দাখিল করতে যান। পৌরসভা অফিসের সামনে লিটন হাজারীর লোকজন বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে দুগ্র“পের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের হামলায় খলিলুর, বিল্লাল ও ইউছুফ আহত হন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close