¦
বিভিন্ন স্থান থেকে গ্রেফতার ৮৬

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০১ এপ্রিল ২০১৫

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধের ৮৫তম দিন ছিল মঙ্গলবার। অবরোধের পাশাপাশি চলছে হরতাল। তবে সিটি নির্বাচনের কারণে ঢাকা ও চট্টগ্রাম মহানগরী হরতালের আওতামুক্ত রয়েছে। এ দিন পুলিশ দেশের বিভিন্ন স্থান থেকে ৮৬ জনকে গ্রেফতার করেছে। ভোলায় ককটেল বিস্ফোরণে এক শিক্ষকসহ ২ জন আহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ২২টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর ওয়ারী ও উত্তরা পূর্ব এলাকায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার হয়েছে ৩ জন। যুগান্তর ব্যুরো, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-
বগুড়া : পুলিশ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থান থেকে ৬৮ ব্যক্তিকে গ্রেফতার করেছে। হরতাল ও অবরোধের সমর্থনে জেলা ২০ দলীয় ঐক্যজোটের নেতাকর্মীরা মঙ্গলবার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।
গাইবান্ধা : জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামায়াতের ৪ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ২২টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়া থানার পুলিশ বিএনপির ৪ কর্মীকে গ্রেফতার করেছে।
দিনাজপুর : নবাবগঞ্জ থানার পুলিশ মঙ্গলবার ভোরে শিবিরের ৫ কর্মীকে গ্রেফতার করেছে।
ভোলা : ভোলা জেলা আওয়ামী লীগ অফিস থেকে মাত্র ২০ ফুট দূরে দুর্বৃত্তদের ছোড়া ককটেল বিস্ফোরণে দুজন আহত হয়েছেন। এরা হলেন- রেবা রহমান ও কলেজশিক্ষক মহিবুর রহমান বিপ্লব।
রাজশাহী : মহানগর জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিমকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close