¦
খালেদা জিয়া নাশকতা হত্যার রাজনীতি থেকে বের হতে পারছেন না

সিরাজগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ০১ এপ্রিল ২০১৫

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, খালেদা জিয়া একদিকে সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার কথা বলেছেন অন্যদিকে হরতাল-অবরোধ বহাল রাখারও ঘোষণা দিয়ে তার রাজনৈতিক দেউলিয়াপনাকেই প্রকাশ করেছেন। প্রকারান্তরে বিএনপি নেত্রী জ্বালাওপোড়াও, নাশকতা, মানুষ হত্যার অপরাজনীতি থেকে বের হতে পারছেন না। তিনি মঙ্গলবার সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা কাজীপুরের সোনামুখী ও চালিতাডাঙ্গা ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আয়োজিত পৃথক দুটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পল্লী বিদ্যুতায়নের আওতায় সোনামুখী ইউনিয়নের গোপালপুরে ২৩৭ পরিবার ও চালিতাডাঙ্গা ইউনিয়নের ভবানীপুরে ৮৫ পরিবারে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। গোপালপুরে অনুষ্ঠিত সমাবেশে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলাম ও চালিতাডাঙ্গায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে পৃথক সমাবেশে বক্তব্য দেন সিরাজগঞ্জ চেম্বারের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল প্রমুখ।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close