¦
প্রার্থীদের পক্ষে জাতীয় পার্টির প্রচার সমন্বয় কমিটি গঠিত

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচার চালাতে কেন্দ্রীয় প্রচার সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং পার্টি চেয়ারম্যানের প্রেস ও রাজনৈতিক সচিব সুনীল শুভ রায়কে আহ্বায়ক, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদকে যুগ্ম আহ্বায়ক এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মো. বেলাল হোসেনকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। জাতীয় পার্টির চেয়ারম্যানের নির্দেশে সিটি নির্বাচনের প্রধান সমন্বয়ক ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু নবগঠিত প্রচার কমিটিকে অনুমোদন দিয়েছেন। কমিটির অন্য সদস্যরা হলেন মনিরুল ইসলাম মিলন, আবুল হাসান আহমেদ জুয়েল, এসএম আনোয়ার হোসেন অপু, আবদুস সাত্তার, মাহবুব আলম খসরু, মো. কামাল হোসেন, রুনা আকবর এবং আক্তার হোসেন।
জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী বাবুলের গণসংযোগ
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী পার্টির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদ বাবলু মঙ্গলবার রাজধানীর উত্তরা, আজমপুর, রাজলক্ষ্মী কমপ্লেক্স, কুশল সেন্টারসহ বিভিন্ন আবাসিক এলাকা, বাণিজ্যিক প্রতিষ্ঠান ও বিপণীবিতানে গণসংযোগ করেন।
এ সময় পার্টির ঢাকা মহানগর উত্তরের নেতা জাকির হোসেন জিকু, মো. ইসমাইল, নাজমুল ইসলাম নয়ন, মাহমুদুল হাসান আলাল মেম্বার, নুরুল ইসলাম মিন্টু, আক্তারুজ্জামান মাসুম, আলী আকবর দয়াল, সোহেল খন্দকার, লিটন হোসেন, মঞ্জুর রহমান, নিম্মত আলী, খোকন আহমেদ প্রমুখ তার সঙ্গে ছিলেন।
জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী মিলনের গণসংযোগ
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন মঙ্গলবার রাজধানীর লালবাগ, আমলীগোলা, শরীফনগর, বালুরঘাট এলাকার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিপণীবিতান ও আবাসিক এলাকায় গণসংযোগ করেন।
এ সময় পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব গোলাম মো. রাজু, কেন্দ্রীয় নেতা সরদার শাহজাহান, মো. বেলাল হোসেন, মনিরুল ইসলাম মিলন, আবুল হাসান আহমেদ জুয়েল, আবু সাইদ স্বপন, আসাদুজ্জামান খান, একেএম মোস্তফা প্রমুখ তার সঙ্গে ছিলেন।
ছাত্র সমাজ ঢাকা মহানগর উত্তরের কমিটি বিলুপ্ত
জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. ইফতেকার আহসান হাসান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু মঙ্গলবার এক আদেশে সংগঠনের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে জাতীয় ছাত্র সমাজ ঢাকা মহানগর উত্তরের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে মো. ইয়াছিন মিসবাহকে আহ্বায়ক ও হারুন আল মামুন বিপুলকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন করেছেন।
 

খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close