¦
প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

| প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

দৈনিক যুগান্তরে ৪ এপ্রিল ঢাকা সিটি নির্বাচন : পুলিশের তালিকায় ফেরারি কাউন্সিলর প্রার্থী ১১৮ শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আরিফ হোসেন (ছোটন) ও একই সিটির ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আবদুল মান্নান। প্রতিবাদপত্রে মো. আরিফ হোসেন (ছোটন) বলেন, আমার নামে ১৪-১৫ মামলা রয়েছে বলে যে তথ্য পরিবেশন করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার জানা মতে, আমার বিরুদ্ধে সূত্রাপুরসহ বা আশপাশের থানায় একটি মামলাও নেই।
অপর এক প্রতিবাদপত্রে মো. আবদুল মান্নান বলেন, আমি ৪৬ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছি।
আমার বিরুদ্ধে কোনো মামলা নেই এবং বর্তমানে আমি জামায়াত কেন, কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমি ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহর অধীনে শিক্ষানবিস আইনজীবী হিসেবে হাইকোর্টে কাজ করছি।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close