¦
রাবি ভিসিকে সরিয়ে দেয়ার হুমকি এমপির

রাজশাহী ব্যুরো ও রাবি প্রতিনিধি | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী বিশ্ববিদ্যায়ের ভিসি প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিনকে তার পদ থেকে সরিয়ে দেয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। ভিসি বুধবার দুপুরে ঘটনার পরপরই সাংবাদিকদের দফতরে ডেকে এ হুমকির কথা প্রকাশ করেন। ওমর ফারুক চৌধুরীর মালিকানাধীন রাজশাহীর শাহ মখদুম মেডিকেল কলেজকে করা জরিমানা মওকুফ না করায় বুধবার দুপুরে ভিসির দফতরে গিয়ে এই হুমকি দেয়া হয়েছে বলে ভিসি অভিযোগ করেছেন। তবে হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ভিসির বিরুদ্ধে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণের পাল্টা অভিযোগ করেছেন। রাবি ভিসি ড. মিজানউদ্দিন সাংবাদিকদের জানান, বুধবার দুপুর ১টার দিকে ওমর ফারুক চৌধুরী ফোন করে তার সঙ্গে সাক্ষাৎ করতে চান। এ সময় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের অফিসারদের একটি পদোন্নতি বোর্ড থাকায় পরে সাক্ষাতের কথা সংসদ সদস্যকে বলা হয়। এতে ওমর ফারুক ক্ষিপ্ত হয়ে তাকে বলেন, বোর্ড বাদ দিয়ে তখনই সাক্ষাৎ করতে হবে। অন্যথায় তাকে দেখে নেবেন তিনি। ভিসি আরও বলেন, এর কিছুক্ষণ পর দুপুর দেড়টার দিকে সংসদ সদস্য ওমর ফারুক তার ব্যক্তিগত সহকারীসহ চারজনকে সঙ্গে নিয়ে তার দফতরে প্রবেশ করেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close