¦
নববর্ষে ফেনী সিলেট নেত্রকোনায় সংঘর্ষ ছিনতাই লুট : আহত ১৪

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

নববর্ষে মঙ্গলবার সন্ধ্যার পর ফেনীর অন্তত চারটি স্থানে, সিলেট ও নেত্রকোনায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া, বন্দুকযুদ্ধ, বোমা বিস্ফোরণ, ছিনতাই ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় ৩ নারীসহ আহত হয়েছেন অন্তত ১৪ জন। এদিকে নীলফামারীর ডিমলায় মন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে বগুড়ায় বর্ষবরণ উৎসবের মাছ কাটতে অপারগতা প্রকাশ করায় এক নারী গ্রাম পুলিশসহ দুজনকে পিটিয়েছে ইউএনও অফিসের দুই কর্মচারী। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-
সিলেট : ছাত্রলীগের সংঘর্ষে এমসি কলেজ ক্যাম্পাসে আয়োজিত বৈশাখী উৎসব পণ্ড হয়ে গেছে। এতে আহত হয়েছেন ৩ জন।
বগুড়া : আদমদীঘিতে বর্ষবরণ উৎসবের কৈ মাছ কাটতে অপারগতা প্রকাশ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসের দুই কর্মচারীর মারধরে রাশেদা বেগম নামে এক গ্রাম পুলিশ ও পরিষদের ট্যাক্স আদায়কারী তাহমিনা আকতার ডলি আহত হয়েছেন।
ফেনী : মঙ্গলবার শহরের দাউদপুর ব্রিজসংলগ্ন পৌর কাঁচাবাজারে আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে যুবলীগ নামধারী দুই গ্রুপের মাঝে বন্দুকযুদ্ধ ও শতাধিক বোমা বিস্ফোরণসহ ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।
নেত্রকোনা : জেলা শহরের সাতপাই সরকারি কলেজ মাঠে বৈশাখী মেলায় মঙ্গলবার যুবকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
ডিমলা : নীলফামারীর ডিমলায় খালিশা চাঁপানি মন্দিরে মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close