¦
রাজশাহী জুটমিল পুলিশি বাধায় শ্রমিকদের মানববন্ধন পণ্ড

রাজশাহী ব্যুরো | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে রাজশাহী জুটমিল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। এ সময় মহানগরের মতিহার থানা পুলিশ তাদের ব্যানারও কেড়ে নেয়। বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। রাজশাহী জুটমিল শ্রমিক ইউনিয়নের সভাপতি এমদাদুল হক এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, মজুরি কমিশনের বকেয়া মজুরি পরিশোধের প্রতিশ্র“তি দিয়ে টালবাহানা শুরু করছে মিল কর্তৃপক্ষ। তবে অবিলম্বে এ অর্থ পরিশোধ করা না হলে লাগাতার শ্রমিক ধর্মঘটের ডাক দেয়া হবে বলে জানান তিনি। তিনি জানান, দেশের পাটকলগুলোকে পূর্ণাঙ্গ উৎপাদনমুখী করতে অর্থ ছাড় ও দুর্নীতি দমন, রাষ্ট্রায়ত্ত শিল্পের শ্রমিকদের জন্য মজুরি কমিশন বোর্ড গঠন এবং অবিলম্বে চাকরিচ্যুতদের বকেয়া মজুরি পরিশোধসহ পাঁচ দফা দাবিতে বুধবার বেলা ১১টার দিকে মহানগরের কাটাখালিতে জুটমিলের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে মানববন্ধন শুরু করেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close