¦
নগরকান্দায় দরপত্র দাখিলে বাধা প্রাণনাশের হুমকি

ফরিদপুর ব্যুরো | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

নগরকান্দা উপজেলার দামদরদী খাস জলমহাল ইজারায় দরপত্র দাখিলে ঠিকাদারকে বাধা দেয়ার ঘটনা ঘটেছে। সে সঙ্গে তাকে প্রাণনাশের হুমকিও দিয়েছে সন্ত্রাসীরা। জানা গেছে, উপজেলার দামদরদী খাস জলমহাল ইজারার (১৪২২ বাংলা) দরপত্র জমাদানের শেষ দিন ছিল সোমবার। দামদরদী মৎসজীবী সমবায় সমিতির সভাপতি বিপুল কাজী নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ে সিডিউল জমা দিতে যান। কিন্তু একদল উচ্ছৃঙ্খল যুবক বিপুল কাজীকে দরপত্র জমাদানে বাধা দেয় ও প্রাণনাশের হুমকি দেয়। প্রাণের ভয়ে বিপুল কাজী নগরকান্দা থেকে পালিয়ে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দরপত্র জমা দিতে যান। জেলা প্রশাসকের কার্যালয়ে এসে জানতে পারেন, সেখানে দরপত্র জমাদানের কোনো ব্যবস্থা করা হয়নি। পরে আরডিসি শাহীনুজ্জামান ফোন করে ইউএনও কার্যালয়ের অফিস সহকারীকে বিপুল কাজীর দরপত্রটি জমা নেয়ার নির্দেশ দেন। কিন্তু সন্ত্রাসীদের তৎপরতার কারণে বিপুল কাজী দরপত্র জমা দিতে পারেননি। এ বিষয়ে বিপুল কাজী বুধবার জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। নগরকান্দা ইউএনও এমএ আজিজ জানান, বিপুল কাজী দরপত্রে অংশ নিতে পারেননি। অভিযোগকারী বিপুল কাজী জানান, দুষ্কৃতদের ভয়ে আমি এখন এলাকা ছাড়া।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close