¦
নির্বাচন থেকে সরে দাঁড়ালে ভুল করবে বিএনপি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচনের মতো সিটি নির্বাচন থেকে যদি বিএনপি সরে দাঁড়ায় তাহলে ভুলের চোরাবালিতে আটকে যাবে তারা। সরকারের কাজ হচ্ছে নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে স্বাধীন এবং কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে সহায়তা করা। বিএনপি অংশগ্রহণকারী দল হিসেবে যদি প্রচারে অসুবিধার সম্মুখীন হয় তাহলে নির্বাচন কমিশনারকে বলে সরকারের পক্ষ থেকে যদি আরও সহযোগিতার দরকার হয় তা আমরা করতে প্রস্তুত আছি।
মন্ত্রী বুধবার তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর রেগুলেটরের ছোট ফেনী নদীর ওপর ক্লোজার বাঁধ নির্মাণ কাজ পরিদর্শন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম বীর প্রতীক, পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. জাফর আহমেদ খান, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. ইসমাইল হোসেন, বাংলাদেশ ডিজেল প্লান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আসিফ আহমেদ আনসারী, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. নজির আহমেদ, প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী একেএম আনোয়ার হোসেন, নোয়াখালীর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকোশলী ইমু রিয়াজুল হাসান, ফেনীর নির্বাহী প্রকৌশলী মো. রমজান আলী, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close