¦
রোগীর মাকে থাপ্পড় মারলেন চিকিৎসক

যশোর ব্যুরো | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এক শিশুর (৫) চিকিৎসা নিতে গিয়ে চিকিৎসকের থাপ্পড়ের শিকার হয়েছেন রোগীর মা রাবেয়া খাতুন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলার নাক, কান, গলা ওয়ার্ডের ৩৪ নম্বর বেডের পাশে এ ঘটনা ঘটে। বুধবার বিষয়টি হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে লিখিতভাবে জানিয়েছেন যশোর সদর উপজেলার সাতমাইল গ্রামের সুমন হোসেনের স্ত্রী রাবেয়া খাতুন। রাবেয়া খাতুন জানান, মেয়ে সোনিয়া খাতুন টনসিলে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয়। ২৪ ঘণ্টা পরও চিকিৎসা না পেয়ে আক্ষেপ করায় রোগীর মাকে আচমকা থাপ্পড় মেরে বসেন চিকিৎসক গোলাম সরোয়ার। এ ঘটনায় রোগীর স্বজনদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। রাবেয়া খাতুন জানান, রোববার জরুরি বিভাগ থেকে চিকিৎসা নেয়ার পর ২৪ ঘণ্টায় একবারও চিকিৎসকের দেখা মেলেনি। পরের দিন সোমবার রাত ১০টার দিকে রোগীর কাছে নাক, কান, গলা বিশেষজ্ঞ চিকিৎসক গোলাম সরোয়ারের দেখা পান । এ সময় তিনি আক্ষেপ করে বলেন, সারাদিনেও কোনো ডাক্তার আমার মেয়েকে দেখেনি। এ কথা তবে অভিযোগ অস্বীকার করেছেন ডা. গোলাম সারোয়ার।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close