¦
বরিশাল পলিটেকনিকে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ : আহত ৬

বরিশাল ব্যুরো | প্রকাশ : ০৬ মে ২০১৫

বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউটে ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার রাত ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এবং মঙ্গলবার দুপুরে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ছাত্র ও বহিরাগতসহ ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে কলেজ ছাত্রাবাসের ৩ শিক্ষার্থী শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এরা হল- পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেকট্রনিক্স দ্বিতীয় বর্ষের ছাত্র অভি (২০), তামিম (২০) ও মহসিন (২২)। এদের সবাই কলেজ ছাত্রলীগের সঙ্গে জড়িত। ছাত্রাবাসের শিক্ষার্থীরা জানায়, রাত ১১টার দিকে ইমন নামে এক বহিরাগত নিজেকে মহানগর ছাত্রলীগকর্মী পরিচয় দেয় এবং সোহাগ, জসিম, সাইদুলসহ ১০-১২ জনসহ ছাত্রাবাসের দ্বিতীয় তলার ২০১নং কক্ষে প্রবেশ করে। অতঃপর মাদক সেবনের প্রস্তুতি নেয়।
এ সময় ওই কক্ষের বাসিন্দা জহিরুল ইসলাম তামিম বাধা দিলে তারা কক্ষে থাকা কম্পিউটার ও টেলিভিশনসহ বিভিন্ন মালামাল ভাংচুর করে। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রাবাসের ছাত্রলীগকর্মীরা বহিরাগতদের ধাওয়া দিয়ে হোস্টেল থেকে বের করে দেয়। পরে ছাত্রাবাসের সামনে হোস্টেলে থাকা ছাত্রলীগ ও বহিরাগত ছাত্রলীগের মধ্যে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় সাধারণ শিক্ষার্থীদের তোপের মুখে ইমন, জাহিদ, সবুজ, মারজানসহ কয়েকজন বহিরাগত হামলার শিকার হয়। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে বহিরাগতরা পালিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শন শেষে কোতোয়ালি মডেল থানার এসআই দেলোয়ার হোসেন জানান, আবাসিক ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।
ধারণা করা হচ্ছে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের এই সংঘর্ষ। এদিকে আহত তামিমকে হাসপাতালে ভর্তি করতে এসে রাত ১২টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বান্দরোড ও জরুরি বিভাগের সামনে বহিরাগত ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হন অভি (২০) ও মহসিন (২২) নামে অপর দুই ছাত্র। এ সময় তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close