¦
সোনামসজিদ স্থলবন্দরে ১২শ ট্রাক আটকে পড়েছে

শিবগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ০৬ মে ২০১৫

সোনামসজিদ স্থলবন্দরে গত ৩ দিনেও ট্রাক মালিকদের সঙ্গে শ্রমিকদের সৃষ্ট সমস্যার সমাধান হয়নি। ফলে স্থলবন্দরের পানামা ইয়ার্ডের ভেতরে আটকা পড়েছে পণ্যভর্তি ১২শ ট্রাক। আটকে পড়া এসব ট্রাকের মধ্যে রয়েছে ভারত থেকে আমদানিকৃত চাল, পেঁয়াজ, ভুট্টা ও ভূষি। সোনামসজিদ স্থলবন্দরে শ্রমিক সমন্বয়ের অধিনস্থ শ্রমিকদের ট্রাক ভাড়া করা নিয়ে চাঁদাবাজির সমস্যার সৃষ্টি হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে সোনামসজিদ ট্রাক পার্কিং কেন্দ্রের আহ্বায়ক প্রভাষক আমিনুল হক জানান, স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধ না হওয়া পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ থেকে কোনো ট্রাক যাবে না। অন্যদিকে সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ ট্রাক মালিক সমিতি পূর্বে কোনো ঘোষণা না দিয়ে ট্রাক বন্ধ করে দেয়ায় সোনামসজিদের আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম স্থবির হয়ে পড়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close