¦
কারা কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করছে তদন্ত কমিটি

রাজশাহী ব্যুরো | প্রকাশ : ০৬ মে ২০১৫

প্রয়াত বিএনপি নেতা নাসির উদ্দিন আহাম্মেদ পিন্টুর চিকিৎসায় রাজশাহী কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষের বিরুদ্ধে অবহেলার অভিযোগের তদন্ত শুরু হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা মঙ্গলবার রাজশাহী কেন্দ্রীয় কারাগারে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন। রাজশাহী বিভাগের ডিআইজি (প্রিজন) বজলুর রশিদ, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান ও জেলারসহ বেশ কয়েকজনকে পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী কেন্দ্রীয় কারাগারের এক কর্মকর্তা জানান, সকালে তদন্ত কমিটির প্রধান ঢাকা বিভাগের ডিআইজি (প্রিজন) গোলাম হায়দার, সদস্য কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের সিনিয়র জেল সুপার মিজানুর রহমান এবং ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী কারাগারের অফিসে এক কক্ষে বিভিন্ন কর্মকর্তা ও কারারক্ষীর সঙ্গে কথা বলেছেন। সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান যুগান্তরকে জানান, পিন্টুর চিকিৎসায় কারা কর্তৃপক্ষের উদ্যোগ ও আন্তরিকতা, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা ও পোস্টমর্টেমসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় তারা খতিয়ে দেখছেন।
 

খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close