¦
জয়পুরহাটে ৪ জনের ফাঁসি

জয়পুরহাট প্রতিনিধি | প্রকাশ : ০৬ মে ২০১৫

জয়পুরহাটে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সিরাজুল ইসলামকে হত্যার দায়ে ৪ জনকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মিজানুর রহমান জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হল- জয়পুরহাট সদর উপজেলার তেঘর বিশা গ্রামের মজিবর রহমানের ছেলে তছলিম উদ্দিন টিপলু ও ফরহাদ হোসেন, একই গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে হায়দার আলী এবং জয়পুরহাট শহরের দেওয়ানপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাফিন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে শাফিন ও ফরহাদ পলাতক রয়েছে। মামলার বিবরণে প্রকাশ, ২০০৫ সালের ৩০ নভেম্বর সন্ধ্যায় সদর উপজেলার তেঘর বিশা গ্রামের মজিবর রহমানের ছেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম তেঘর বিশা চারমাথায় তার বাবার চায়ের দোকানে বসে ছিলেন। এমন সময় পূর্বশত্র“তার জের ধরে সিরাজুলকে কোপানোর পর জবাই করে দণ্ডপ্রাপ্তরা।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close