¦
ব্রাহ্মণবাড়িয়ায় এসআইয়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | প্রকাশ : ০৬ মে ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় আবারও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এবার জেলা গোয়েন্দা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) মাঈনুল ইসলাম ও তার দুই সোর্সের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে এক মহিলা বাদী হয়ে ওই মামলা করেন। এ ব্যাপারে অভিযুক্ত এসআই মাঈনুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, আমি মামলার ব্যাপারে কিছুই জানি না- ছুটিতে ঢাকায় আছি।
মামলার এজাহারে বলা হয়, একটি মামলার আসামি গ্রেফতারের সূত্র ধরে এসআই মাঈনুল ইসলামের সঙ্গে ওই মহিলার পরিচয় হয়। এরপর ১৫ এপ্রিল এসআই মাঈনুল ওই মহিলাকে কৌশলে শহরের দাতিয়ারায় তার বাসায় নিয়ে যান। এ সময় মামলার অপর দুই আসামি ও তার সোর্স সাকিল ওয়াহেদ সুমন এবং আল আমিনকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এভাবে টানা তিন দিন তাসলিমাকে ওই বাসায় আটকে রেখে ধর্ষণের চেষ্টা করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close