¦
নগরকান্দা পৌরসভা উপনির্বাচন আজ

ফরিদপুর ব্যুরো | প্রকাশ : ০৬ মে ২০১৫

নগরকান্দা পৌরসভার মেয়র পদে উপনির্বাচন আজ। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভাধীন ৯ ওয়ার্ডের ভোটাররা ৯টি ভোট কেন্দ্রে ২৬টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ নির্বাচনে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পৌর আলীগের সভাপতি আবদুর রায়হান উদ্দিন মিয়া (রব্বেল মাস্টার) নারিকেল গাছ প্রতীক ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এ পৌরসভায় মোট ভোটার ৭ হাজার ৫১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩ হাজার ৭৮৯ ও মহিলা ভোটার ৩ হাজার ৭৩০ জন। নির্বাচনে শান্তিশৃংখলা বজায় রাখতে প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপপুলিশ পরিদর্শকের নেতৃত্বে ৮ পুলিশ ও ১৭ আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। এ ছাড়াও বিশেষ টহলে থাকছেন র‌্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ সদস্য।
উল্লেখ্য, পৌরসভার নির্বাচিত মেয়র জাহিদ হোসেন খোকন মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হয়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হওয়ায় এ পদ শূন্য হয়। বর্তমানে জাহিদ হোসেন খোকন পলাতক রয়েছেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close