¦
বগুড়ায় অপহৃত দুই ভাই উদ্ধার গ্রেফতার ১

বগুড়া ব্যুরো | প্রকাশ : ০৬ মে ২০১৫

বগুড়ার গাবতলী থানা পুলিশ সোমবার রাতে সদর উপজেলার কুটিবাড়ি গ্রামের জঙ্গল থেকে মুক্তিপণের দাবিতে অপহৃত ইব্রাহিম হোসেন (১৭) ও তার চাচাতো ভাই মো. বাপ্পিকে উদ্ধার করেছে। এর আগে অপহরণকারীরা ভিকটিম পরিবারের কাছে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। মঙ্গলবার দুপুরে গাবতলী উপজেলার পাঁচকাতুলী গ্রামের বাড়ি থেকে রুবেল (২২) নামে এক চোখ অন্ধ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গাবতলী থানার ওসি রিয়াজ উদ্দিন জানান, উপজেলা পাঁচকাতুলী গ্রামের রেজাউল করিমের ছেলে ইব্রাহিম হোসেন গাবতলী সরকারি কলেজের প্রথম বর্ষের এবং খোকা মণ্ডলের ছেলে বাপ্পি রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
সোমবার সন্ধ্যায় একই গ্রামের আবদুল বাসেদের ছেলে রুবেলের নেতৃত্বে ৫-৭ জন দুর্বৃত্ত মধ্যকাতুলী গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে ইব্রাহিম ও চাচাতো ভাই বাপ্পিকে অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যায়। এরপর তারা মোবাইল ফোনে অপহৃতদের পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ অবস্থায় তারা পুলিশকে না জানিয়ে বিভিন্ন মাধ্যমে ২০ হাজার টাকা পরিশোধ করেন। ওসি আরও জানান, রাত সাড়ে ১০টার দিকে খবর পাওয়ার পর বগুড়া সদরের কুটিবাড়ি গ্রামে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা দুই ভিকটিমকে তাদের সঙ্গী সাখাওয়াতের জঙ্গলে ফেলে পালিয়ে যায়। দৃষ্টি প্রতিবন্ধী (এক চোখ অন্ধ) বাপ্পির বাবা খোকা মণ্ডল গাবতলী থানায় ৭ জনের বিরুদ্ধে অপহরণ মামলা করেছেন। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close