¦
রাজধানীতে যুবলীগের আনন্দ মিছিল

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৯ মে ২০১৫

ভারতের লোকসভায় স্থল সীমান্ত চুক্তি বিল পাস হওয়ায় ঢাকায় আনন্দ শোভাযাত্রা করেছে যুবলীগ। শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে এ বিজয় র‌্যালি বের করা হয়। যুবলীগ চেয়ারম্যন ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, কেন্দ্রীয় নেতা মিজানুল ইসলাম মিজু, নগর নেতা ইসমাইল চৌধুরী সম্রাট, রেজাউল করিম রেজা প্রমুখ।
শোভাযাত্রা শেষে অনুষ্ঠিত সমাবেশে যুবলীগ চেয়ারম্যন বলেন, এ বিল পাস হওয়ায় ১৬২টি ছিটমহলের ৫২ হাজার মানুষের ৬৮ বছরের বন্দি জীবনের অবসান হবে। প্রধানমন্ত্রী শেখ হসিনার সাহসী পদক্ষেপ ও বিচক্ষণ রাষ্ট্র পরিচালনার কারণেই জাতির দীর্ঘ দিনের আকাক্সিক্ষত মুজিব-ইন্দিরা চুক্তি বাস্তবায়ন হচ্ছে। স্বাধীনতা, সার্বোভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার লড়াইয়ে শেখ হাসিনা আজও জামায়াত ও বিএনপি জঙ্গিবাদীদের বিরুদ্ধে বিরামহীন সংগ্রাম করে যাচ্ছেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close