¦
টেকনাফে বন্দুকযুদ্ধে শীর্ষ ৩ মানব পাচারকারী নিহত চার পুলিশ আহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ শীর্ষ মানব পাচারকারী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় টেকনাফ মহেষখালীয়াপাড়া সাগর সৈকতের বিচ হ্যাচারি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে শাহপরীর দ্বীপ বাজারপাড়ার প্রয়াত সুলতান আহমদের ছেলে পাচারের গডফাদার ধলু হোসেন (৫৫), সাবরাং কাটাবনিয়া এলাকার আবদুল মাজেদের ছেলে জাহাঙ্গীর আলম (৩০) ও হারিয়াখালী এলাকার কবির আহমদের ছেলে জাফর আলম (৩২)। এ সময় টেকনাফ থানার ওসি আতাউর রহমান খোন্দকার, পরিদর্শক (তদন্ত) কবির হোসেন, এসআই আবুল কালাম, কনস্টেবল বারী আহত হন। আতাউর রহমান খোন্দকার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, শীর্ষ মানব পাচারকারী ধলু হোসেন দলবল নিয়ে অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মানব পাচারের উদ্দেশে টেকনাফ বিচ পয়েন্ট এলাকায় অবস্থান করার সংবাদে পুলিশ অভিযান চালায়। এ সময় পাচারকারীরা পুলিশের ওপর গুলিবর্ষণ করলে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ৩ জনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশ দুটি অস্ত্র, ৩ রাউন্ড তাজা কার্টুজ ও ১০টি খালি খোসা উদ্ধার করে। ধলুর বিরুদ্ধে থানায় মানব পাচারসহ ১৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশের ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে। লাশ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close