¦
পীরগাছায় আম পাড়ার অপরাধে কিশোরকে পিটিয়ে হত্যা

নাসির উদ্দিন রকি, চট্টগ্রাম ব্যুরো | প্রকাশ : ০৯ মে ২০১৫

রংপুর ব্যুরো/ পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় আম পাড়ার অপরাধে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এরপর লাশ লালমনিরহাটে নিয়ে গিয়ে গুম করার সময় পুলিশের হাতে আটক হয়েছে দুই যুবক। এ ঘটনায় উত্তেজিত গ্রামবাসী ওই কিশোরের হত্যাকারী অভিযোগে আলী আকবর নামের এক ব্যক্তির বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, নিহত কিশোর শাহীন আলম (১৩) উপজেলার অন্নদানগর ইউনিয়নের জগজীবন গ্রামের দরিদ্র ইব্রাহীম মিয়ার ছেলে স্থানীয় নয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র। সে বুধবার দুপুরে প্রতিবেশী দুলা হাজীর ছেলে আলী আকবরের বাড়ির গাছের আম না বলে গাছ থেকে পাড়ে। এ ঘটনা জানতে পেরে আলী আকবর ওই কিশোরকে গোপনে ধরে নিয়ে যায় এবং মারধর করে হত্যা করে। পরে লাশ গোপন করে রাখে। কিশোরের পরিবারের লোকজন নিখোঁজ শাহীনকে নানা জায়গায় খুঁজতে থাকে। অন্যদিকে শুক্রবার বিকালে আলী আকবর ও তার এক সহযোগী একটি মাইক্রোবাসে কিশোর শাহীনের লাশ গুম করার জন্য লালমনিরহাট সদরে নিয়ে যাওয়ার সময় লালমনিরহাট সদর থানা পুলিশ রাস্তায় মাইক্রোবাসটি আটক করে গাড়ির কাগজপত্র পরীক্ষা করার সময় দেখতে পায় গাড়িতে বস্তায় মোড়ানো লাশ। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। শাহীনের লাশসহ আলী আকবর লালমনিরহাটে পুলিশের হাতে আটক হয়েছে এ সংবাদ পেয়ে গ্রামের লোকজন উত্তেজিত হয়ে পড়ে। বিক্ষুব্ধ জনগণ আলী আকবরের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়।
পীরগাছা থানার ওসি আমিনুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close