¦
সরাইল ও রাজাপুরে পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই আহত ১০

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০৯ মে ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের ওপর হামলা চালিয়ে ৫ আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় পুলিশসহ ১০ জন আহত হয়েছে। এছাড়া ঝালকাঠির রাজাপুরে পুলিশ পিটিয়ে আসামি ছিনিয়ে নিয়েছে ছাত্রলীগ। প্রতিনিধিদের পাঠানো খবর-
ব্রাহ্মণবাড়িয়া : সরাইলে পুলিশের ওপর হামলা চালিয়ে ৫ আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোররাতে সরাইল উপজেলার শাহ্জাদাপুর গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন সরাইল থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম, এসআই মশিউর রহমান, এএসআই শাহ্জাহান, কনস্টেবল আলাউদ্দিন ও শহীদুল। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাধু মিয়া (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার ভোররাতে সরাইল থানা পুলিশের এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের এক দল একটি মামলার আসামি গ্রফতারের জন্য শাহ্জাদপুর গ্রামে অভিযান চালায়। এ সময় পুলিশ গোলাপ মিয়া, আইয়ুব খান, সামার আলী, রেজন মিয়া ও জহির মিয়াকে সন্দেহভাজন আসামি হিসেবে আটক করা হয়। পরে পুলিশ আটকৃতদের থানায় নিয়ে আসতে চাইলে স্থানীয় বাসিন্দা সাধু মিয়ার নেতৃত্বে একদল দুর্বৃত্ত পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পরে তাদের ছিনিয়ে নেয়া হয়। এ সময় পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এ ঘটনায় ৫ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সাধু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।
রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে পুলিশকে মারধর করে আাসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বাইপাস এলাকায় পুলিশের কাছ থেকে হ্যান্ডকাফ পরানো অবস্থায় অপু মৃধা নামে এক আসামিকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজাপুর থানার এসআই মশিউর রহমান ও কনস্টেবল নাজমুল হোসেন অপু মৃধা নামে এক আসামীকে উপজেলার পুটিয়াখালী বাজার থেকে গ্রেফতার করে মোটরসাইকেলে করে রাজাপুর থানায় নিয়ে যাচ্ছিলেন বাইপাস এলাকায় আসার সঙ্গে সঙ্গে ৬-৭ জন ছাত্রলীগের নেতাকর্মী পুলিশকে মারধর শুরু করে এবং গ্রেফতারকৃত আসামি অপু মৃধাকে তাদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইয়ের পর থানার অন্যান্য ঘটনা স্থলে গিয়ে প্রত্যেকটি ঘর তল্লাশি করেও আসামিকে উদ্ধার করতে পারেনি। সংবাদ পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close