¦
নরসিংদীতে চালককে হত্যা করে ২৮ লাখ টাকার সুতা ছিনতাই

নরসিংদী প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

নরসিংদীতে চালককে হত্যার পর সুতা বোঝাই একটি কাভার্ড ভ্যান নিয়ে পালানোর সময় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয় চালকের মৃতদেহ। শুক্রবার বিকাল সাড়ে ৬টার দিকে জেলার মনোহরদী শরিফপুর বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠন করা ২৮ লাখ টাকার সুতা ও ভ্যান জব্ধ করা হয়। এ ঘটনায় হত্যা ও ডাকাতি আইনে থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত চালক হবিগঞ্জ জেলার হোসেন আলীর ছেলে আরব আলী। আটককৃতরা হল- কাভার্ড ভ্যানের হেলপার কুমিল্লা জেলার মিজানুর রহমানের ছেলে রহমতউল্লাহ ও নেত্রকোনা জেলার হারিজ উদ্দিনের ছেলে শাকিল (২০)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে স্পিড ট্রান্সপোর্ট নামের একটি কাভার্ড ভ্যান গাজীপুরের শ্রীপুর বিএলা টেক্স স্পিনিং মিলস থেকে ২৮ লাখ টাকার সুতা বোঝাই করে কালিয়াকৈর ইকোটেক্স লিমিটেড কোম্পানিতে নিয়ে যাচ্ছিল। রাত ১২টার মধ্যেও কোম্পানিটিতে মাল না পৌঁছায় তারা ট্রান্সপোর্ট কর্তৃপক্ষের সঙ্গে বিএলা টেক্স স্পিনিংয়ের পক্ষ থেকে যোগাযোগ করে। পরে কাভার্ড ভ্যানের মালিক ট্রাকিং সিস্টেম চালু করে গাড়িটির অবস্থান নরসিংদীর শিবপুর এলাকায় জানতে পারে। এতে গাড়ির মালিকের সন্দেহের সৃষ্টি হয়। পরে বিষয়টি নরসিংদী পুলিশকে জানানো হয়। পুলিশ বিষয়টি জেলার বিভিন্ন থানায় জানিয়ে দেয়। মনোহরদী থানার উপ-পরিদর্শক তানভির আহাম্মেদ শরিফপুর বাজার থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠন করা ২৮ লাখ টাকার সুতা ও কাভার্ড ভ্যান জব্ধ করা হয়।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close