¦
খালেদা জিয়ার হাতে আর দেশের দায়িত্ব দেয়া যাবে না : বাণিজ্যমন্ত্রী

ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

ভোলার চরফ্যাশনের ৬ ইউনিয়নের শত বছরের দুঃখ মোচনে মায়া নদীর ওপর ৩৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রিজের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও বন পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এদিকে চরফ্যাশনে বাণিজ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে দেড় শতাধিক তোরণ নির্মাণ করা হয়।
স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নে ৩৮৭ দশমিক ৪০ মিটার দীর্ঘ মায়া ব্রিজ শুক্রবার আনুষ্ঠানিকভাবে সর্বসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এছাড়া শশিভূষণ থানার নবনির্মিত ভবন ও নীলিমা জ্যাকব কলেজের ভবন নির্মাণ কাজ উদ্বোধন করেন। ভোলায় জেলা কৃষক লীগের সম্মেলনে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী। এছাড়া মায়া ব্রিজ ও থানা ভবন উদ্বোধন শেষে চরফ্যাশনের ফ্যাশন স্কয়ার ও ফ্যাশন টাওয়ার পরিদর্শন শেষে ব্রজগোপাল টাউন হলে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার হাতে আর দেশের দায়িত্ব দেয়া যাবে না। তিনি সিটি নির্বাচনে এসেছেন। অথচ বার্ন ইউনিটে যাননি। তিনি ৯২ দিন হরতাল অবরোধের নামে মায়ের কোল খালি করেছেন। উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক, এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামাপ্রসাদ অধিকারী, ডিআইজি হুমায়ুন কবির, জেলা প্রশাসক মো. সেলিম রেজা, পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রভাষক মনির উদ্দিন শুভ্র প্রমুখ।
দেশের সর্বাধিত উঁচু ওয়াচ টাওয়ার। যার শীর্ষে বসে দক্ষিণাঞ্চলে বঙ্গোপসাগরের উপকূলীয় নয়নাভিরাম দৃশ্য অবলোকন করে মুগ্ধ হন পর্যটকরা। ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ৭ কোটি টাকা ব্যয়ে ২১৫ ফুট উচ্চতার এ ফ্যাশন ওয়াচ টাওয়ারের নাম জ্যাকব টাওয়ার ঘোষণা দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শুক্রবার ওই টাওয়ার পর্যবেক্ষণ শেষে এ ঘোষণা দেন মন্ত্রী। বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত উদ্যোগে এ টাওয়ার নির্মাণ করেন। পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগসহ বিভিন্ন সংস্থা এ টাওয়ার নির্মাণে অর্থের জোগান দেয়। এ টাওয়ার থেকে একশ কিলোমিটার এলাকা পরিদর্শন করা যায়। ২০১৩ সালে এর নির্মাণ কাজ শুরু হয়। এ বছর কাজ শেষ হচ্ছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close