¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
সাতক্ষীরায় নবনির্বাচিত মেয়রের সভা থেকে বিএনপির ৬ নেতা গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলিম, জেলা কৃষক দলের সভাপতি আবু জাহিদ ডাবলুসহ দলের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সাতক্ষীরা প্রেস ক্লাব এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সাংবাদিকদের সঙ্গে নবনির্বাচিত পৌর মেয়রের মতো বিনিময়ের অংশগ্রহণের উদ্দেশ্যে তারা প্রেস ক্লাবে গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে গ্রেফতারকৃত নেতাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। এ ঘটনায় মতবিনিময় সভা স্থগিত হয়ে যায়।
জানা যায়, শুক্রবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের সঙ্গে নির্বাচন পরবর্তী নির্ধারিত মতবিনিময় কর্মসূচিতে যোগ দিতে নবনির্বাচিত মেয়র জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক তাসকিন আহমেদ চিশতি দলের সাধারণ সম্পাদকসহ অন্য নেতাকর্মীদের নিয়ে সাতক্ষীরা প্রেস ক্লাবে আসেন। এ সময় তার সঙ্গে বর্তমান মেয়র বিএনপি নেতা আবদুল জলিল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলি, কৃষকদল নেতা আবু জাহিদ ডাবলুসহ দু’ডজনেরও বেশি নেতাকর্মী ছিলেন। তারা অন্য নেতাদের অপেক্ষায় প্রেস ক্লাব চত্বরে বসে গল্প করছিলেন। এ সময় সাদা পোশাকধারী একদল পুলিশ প্রেস ক্লাব চত্বর ঘিরে ফেলে। এরপর সেখান থেকে ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলিম, কৃষক দল সভাপতি আবু জাহিদ ডাবলু, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামু, মো. আলাউদ্দিন, যুবদল কর্মী মানিক ও পৌরসভা কর্মচারী মহসীন আলি। এ সময় সাংবাদিকদেরও হয়রানি করা হয়। এ ঘটনার কারণে মতবিনিময় না করেই ফিরে যান আগত অন্য নেতাকর্মীরা। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৪ সালের একটি নাশকতার প্রস্তুতির মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close