¦
আয়োজন

| প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

ডিজাইন শার্ট নিয়ে মেনজ ক্লাব
এ সময়টায় স্বাচ্ছন্দ্য আনতে মেনজ ক্লাব এনেছে ডিজাইন শার্টের নতুন আউটলাইন। পোশাকগুলোতে কলার কাফ এবং ফিটিংস-এ থাকছে প্যাটার্ন বৈচিত্র্যতা। আরামদায়ক কাপড়ে রঙ হিসেবে থাকছে সামার সফট কালার। বিস্তারিত জানতে ওয়েব : www.menzklub.net
হ্যাপি সান ডে
বসন্তে গ্রাহকের সুবিধা অনুযায়ী আকর্ষণীয় ছাড়ে সাজানো হয়েছে সান ডে প্যাকেজ।
প্রতি রোববার ওমেন্স ওয়ার্ল্ডের প্রতিটি শাখায় দিনজুড়েই আপনাদের জন্য চলছে এই চমকপ্রদ হ্যাপি সান ডে প্যাকেজ। আর এদিনে গ্রাহকরা উপভোগ করবেন একটি সেবায় অন্যটি ফ্রি, নির্দিষ্ট সেবায় আরও থাকছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। যোগাযোগ : গুলশান- ০১৭৩৩২২৬১৫১, বনানী- ০১৭৩৩২২৬১৫২, ধানমণ্ডি- ০১৭৩৩২২৬১৫৫।
এসএস ড্রেসল্যান্ডের নতুন পোশাক
দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউস এসএস ড্রেসল্যান্ড নতুন পোশাক মার্কেটে ছেড়েছে। আনস্টিচ থ্রি পিসগুলো পাওয়া যাবে তাদের নিজস্ব শোরুমে। ইস্টার্ন মল্লিকা ও লালমাটিয়া সানরাইজ প্লাজার ক্রেতারা এ সুযোগ পাবেন।
আকাঙ্ক্ষাক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে ছাড়
নারী দিবস উপলক্ষে আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড সব ধরনের সেবায় দিচ্ছে ১২ শতাংশ ছাড়। এ ছাড়াও সময় বাড়ল চার হাজার টাকায় মিল্ক রিবন্ডিং অফারের। ছাড়ের এ অফার চলবে ২৫ মার্চ পর্যন্ত। যোগাযোগ : মোবাইল- ০১৯৩৭৫১৩০০৬।
নারী দিবসে লোভাসের ছাড়
৩০-৫০ শতাংশ ছাড় দিচ্ছে লোভাস স্পা অ্যান্ড বিউটি পার্লার। নারী দিবসকে কেন্দ্র করে লোভাসের বনানী শাখার নির্দিষ্ট কিছু সেবায় দেয়া হচ্ছে এ ছাড়। ওই দিন লেকমি প্রফেশনাল হেয়ার ড্রেসার অ্যান্ড এক্সপার্টের সাহায্যে সম্পূর্ণ চুলের রঙ করালে হেয়ার কাট ও ফুট ম্যাসেজ পাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। মার্চ মাসজুড়ে চলবে এ ছাড়। হটলাইন-০১৭৮৭১৯৯৮৭১।
খন্দকার রেস্তোরাঁ : যাত্রা শুরু
এবারের সামারে সামার উপযোগী নতুন নতুন সব খাবার নিয়ে হাজির। এখানে সব ধরনের খাবার সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। চাইনিজসহ দেশীয় সব খাবার এবং বিয়ে, জন্মদিন, পার্টিসহ যে কোনো সামাজিক অনুষ্ঠানের খাবারের অর্ডার নেয়া হয়। এ ছাড়া আপনি আপনার যে কোনো অনুষ্ঠান কম খরচে করতে পারবেন।
আন্তর্জাতিক নারী দিবসে ঢাকা রিজেন্সী
বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও নারী দিবস নানা কর্মসূচির মাধ্যমে পালিত হবে। ঢাকা রিজেন্সীও তেমনি নানা আয়োজন করেছে, দিনটি উপলক্ষে ঢাকা রিজেন্সীর গ্র্যান্ডডিয়স রেস্টুরেন্টে থাকছে ৫০% ছাড় লাঞ্চ এবং ডিনার। আরও বিস্তারিত জানতে ০১৭১৩৩৩২৬৬১।
রেডিয়েন্টের ৮ম বর্ষপূর্তি
রেডিয়েন্ট ইন্সটিটিউট অব ডিজাইনের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডিয়েন্টের চেয়ারপার্সন গুলসান নাসরীন চৌধুরী, এসএ টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক শেলী আহমদ, বিবিয়ানার কর্নধার লিপি খন্দকার, রেড বিউটি সেলুনের আফরোজা পারভীন, প্রাইম ব্যাংকের সাবেক ডিরেক্টর শাহেদা পারভীন তৃশা, বানথাই’র কর্নধার কাজী কামরুল ইসলাম, ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন টিংকু, রাকিব খান, নারী উদ্যোক্তা তানিয়া ওয়াহাব, শামা এবং আরও অনেকে।
জেন্টল পার্ক ফর আউটগোয়িং
স্বাতন্ত্র্য ফ্যাশন ফলোয়ারদের জন্য জেন্টল পার্ক এনেছে পাশ্চাত্য কাটের পোশাক। হ্যাং আউট থেকে লেট নাইট পার্টি আর হালকা শীতেও লেয়ারিং স্টাইল ফোকাস ইন থাকতে বাড়তি সুবিধা দিবে পোশাকগুলো। জেন্টল পার্ক পুরুষদের কালেকশনের পাশাপাশি নতুন এই ওমেন লেবেল আপাতত শুধুই যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, খুলনা ও চট্টগ্রামের আউলেটে পাওয়া যাবে। পোশাকগুলো মিলবে পাঁচ হাজার টাকার মধ্যেই। ওয়েব : www.gentlepark.com
 

ঘরে বাইরে পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close