¦
ভালোবাসার উপহার

খালেদ সাইফুল্লাহ মাহমুদ | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

ভালোবাসার নির্দিষ্ট কোনো দিন নেই, সময় নেই, কারণ ভালোবাসা চিরন্তন। তবুও মানুষ প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস পালন করে। ওই দিনে ভালোবাসার মানুষকে মনের কথা বলে জানান দিতে চায় তার ভালোবাসার গভীরতা অথবা পুরনো ভালোবাসাকেই ঝালিয়ে নিতে চায় নতুন করে।
পাঠকই একটি পত্রিকার প্রাণ, পাঠকের ভালোবাসাতেই টিকে থাকে একটি দৈনিক, পাঠকের হৃদয়েই ঠাঁই নিয়েছে দৈনিক যুগান্তর। ভালোবাসার এ সম্পর্ককে আরও একটু গাড় করতেই বিশ্ব ভালোবাসা দিবসে দৈনিক যুগান্তরের লাইফ স্টাইল বিষয়ক সাপ্তাহিক আয়োজন ঘরেবাইরে আয়োজন করেছিল ভালোবাসার উপহার শিরোনামে একটি ফটো কন্টেস্ট। যেখানে দৈনিক যুগান্তরের পাঠকদের জন্য ছিল তাদের প্রিয় মুহূর্তের যুগল ছবি পাঠিয়ে রিসোর্ট গ্রিনটেক রিসোর্ট অ্যান্ড কনভেনশন সেন্টারে প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে ভালোবাসায় ভরা একদিন একরাত কাটানোর সুবর্ণ সুযোগ। এ আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিল বিজ্ঞাপনি সংস্থা ও ইভেন্ট ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ডোনা মিডিয়া। হসপিটালিটি পার্টনার ছিল গ্রিনটেক রিসোর্ট অ্যান্ড কনভেনশন সেন্টার, রেস্টুরেন্ট পার্টনার মোকা ক্যাফে অ্যান্ড বিস্ট।
এ আয়োজনে অভাবনীয় সাড়া পেয়ে আমরা অভিভূত। পাঠকদের পাঠানো অসংখ্য ছবি থেকে সেরাটা বাছাই করতে বিচারকদের গলদঘর্ম হতে হয়েছে। তারপরেও বিচারকদের সুচিন্তিত মতামতের ভিত্তিতে প্রথম পুরস্কার জিতে নেন আবদুল মাতিন তারেক দম্পতি। তারা সুযোগ পান ভালোবাসা দিবসে গ্রিন টেক রিসোর্টে একরাত একদিন কাটানোর সুবর্ণ সুযোগ। বিজয়ীদের জন্য রইল দৈনিক যুগান্তর ও ঘরেবাইরের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আর এ আয়োজনে অংশগ্রহণকারী সব পাঠক ও সহযোগীদেরও জানাই অসংখ্য ধন্যবাদ।
গ্রিনটেক রিসোর্ট
জানা-অজানা নানান জাতের হাজারও গাছগাছালিতে সবুজ শ্যামলিমায় সাজানো এক টুকরো উদ্যান, যেদিকে চোখ যায় শুধু সবুজ আর সবুজ। যেখান থেকে ভেসে আসে নাম না জানা কত পাখির গান। গ্রিন টেক রিসোর্টের মহাব্যবস্থাপক বাংলাদেশের হোটেল রিসোর্ট সেক্টরের সফল ও প্রিয় ব্যক্তিত্ব নয়ন তালুকদার স্বাগত জানান বিজয়ীদের।
৪০ বিঘা জমির ওপর অবস্থিত এই রিসোর্টে রয়েছে আধুনিক সব সুযোগ-সুবিধায় সুসজ্জিত ৫৮টি রুম। আছে ৫টি বিলাসবহুল কটেজ আর বিশাল দুটি দীঘির পানির ওপর স্থাপিত ১০টি ওয়াটার বাংলো কটেজ। দীঘির হালকা ঢেউ আর ঝিরিঝিরি বাতাসের দোলায় আকুল করা ভালোবাসা দিবসের এই সন্ধ্যায় পাশে থাকা প্রিয় মানুষটিকে হয়তো হৃদয়ের কথা বলার এটাই উপযুক্ত স্থান আর পরিবেশ।
গ্রিনটেক রিসোর্টের ৫ হাজার টাকা থেকে শুরু করে ৬ হাজার ৫শ’ টাকা পর্যন্ত সব ধরনের রুমেই আছে শীতাতপ নিয়ন্ত্রিত আধুনিক সব সুযোগ-সুবিধা। এছাড়া দিনে এসে দিনেই চলে যাওয়ার ইচ্ছা থাকলে একদিনের প্যাকেজও আছে এখানে। তার জন্য জনপ্রতি ২৫০ টাকা দিয়ে সারা দিন ঘুরে সন্ধ্যায় চলে যাওয়া যাবে, মন চাইলে সুইমিংপুলে গা ভেজাতে পারেন মাত্র ২০০ টাকায়।
আবদুল মাতিন তারেক ও মিসেস তারেক দম্পতি জানান, এখানকার পরিবেশ, খাবারের মান আর আন্তরিকতা খুবই ভালো লেগেছে। ভালোবাসার দিনে ভালোবাসার মানুষকে সঙ্গে নিয়ে ভালোবাসার রঙে রাঙানো চমৎকার একটি দিন কাটানোর সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ দৈনিক যুগান্তরের ঘরেবাইরে পরিবারকে।
 

ঘরে বাইরে পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close