¦
ভালোবাসার রঙ-এর শেষ হল বাছাই পর্ব

খালেদ সাইফুল্লাহ মাহমুদ | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

সব উৎসব-পার্বণের সঙ্গেই রঙ। ভালোবাসা দিবসকে নিয়ে ‘ভালোবাসার রঙ’-নামে আয়োজন করা হয়েছিল একটি বিশেষ ইভেন্ট যেখানে বলা হয়েছিল ভালোবাসা দিবস উপলক্ষে ফেসবুকে ‘রঙ’-এর ফ্যান পেইজে পাঠানো যুগল ছবি থেকে বেছে নেয়া হবে শ্রেষ্ঠ ৩টি ছবি। বিজয়ীদের জন্য ‘নক্ষত্র বাড়ীর’ পক্ষ থেকে ১ম স্থান অধিকারীর জন্য থাকবে ওয়াটার বাংলো কটেজ, ২য় স্থান ডিলাক্স রুম এবং ৩য় স্থান অধিকারীর জন্য অভিজাত হোটেল রুমে ১ দিনের রাত যাপনের সুবর্ণ সুযোগ। ফটো কেভ বাই ফারহান ফয়সালের পক্ষ থেকে ফ্রি ফটোশুট, এসকে ফার্নিচার এবং পিবিএস-এর পক্ষ থেকে থাকবে আকর্ষণীয় পুরস্কার। এ আয়োজন উপলক্ষে গত ৬ ফেব্রুয়ারি ২০১৫ পর্যন্ত প্রায় ৬ হাজার ৩০০ যুগল ছবি জমা পড়েছে রঙ কর্তৃপক্ষের কাছে। গত ২৩ ফেব্রুয়ারি ২০১৫ তারিখে সম্পন্ন হয়ে গেল আয়োজনটির প্রাথমিক বাছাই পর্ব। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ফটোগ্রাফার ইকবাল আহমেদ, বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, স্বনামধন্য অভিনেতা তৌকীর আহমেদ এবং রঙ-এর স্বত্বাধিকারী ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। সূক্ষ্ম বিচার-বিশ্লেষণের মাধ্যমে প্রাথমিকভাবে বাছাই করা হয় ১২টি যুগল ছবি। এ ১২টি যুগল ছবি থেকে ফেইসবুক ভোটিংয়ের মাধ্যমে নির্বাচন করা হবে ১ম, ২য় এবং ৩য়। ভোট দেয়ার শেষ তারিখ ৩১ মার্চ ২০১৫। আয়োজনটির ইভেন্ট পার্টনার হিসেবে আছেন কিউবিক, রঙ এবং নক্ষত্র বাড়ী রিসোর্ট, বিউটি পার্টনার পারসোনা, ম্যাগাজিন পার্টনার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন বহুল পঠিত ম্যাগাজিন ক্যানভাস, উইনার স্পন্সর হিসেবে আছেন পিবিএস, এসকে ফার্নিচার ও ফটো কেভ বাই ফারহান ফয়সাল।
 

ঘরে বাইরে পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close