¦
সংকট নিরসনে সমঝোতায় আসুন

| প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

চলমান রাজনৈতিক সংকট থেকে দেশের শান্তিকামী মানুষ মুক্তি চায়। সরকারের দমন-পীড়ননীতির সমালোচনা করে হাজী কল্যাণ পরিষদের মহাসচিব ও জাতীয় পার্টি মুন্সীগঞ্জ জেলার সহ-সভাপতি আলহাজ আবদুল বাতেন বলেন, সরকার মিটিং মিছিল সমাবেশ বন্ধ করে স্বৈরাচারী শাসন কায়েম করেছে। বিরোধী নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে। সরকারের এ প্রতিহিংসা থেকে বরেণ্য ব্যক্তিরাও মুক্তি পাচ্ছে না। জনগণের জানমাল রক্ষায় দ্রুত চলমান সমস্যার সমাধানের আহ্বান জানান তিনি। বিবৃতিতে হাজী আবদুল বাতেন বলেন, দেশের চলমান রাজনৈতিক অস্থিরতা ও সহিংসতায় আন্তর্জাতিক মহলও উদ্বেগ জানিয়ে আসছে। তিনি বলেন, সরকার ও বিরোধীদল উভয় পক্ষের প্রতি নিবেদন, বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাসহ আমাদের ও বিদেশী বন্ধুদের উদ্বেগ আমলে নিন। তাদের এবং একই সঙ্গে দেশবাসীর উদ্বেগের প্রতি সম্মান দেখিয়ে সমঝোতার পথে এগিয়ে আসুন। সংবাদ বিজ্ঞপ্তি।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close