¦
রোনাল্ডোর পার্টিতে নাখোশ রিয়াল

| প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৫

নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকোর কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর ড্রেসিংরুমে নিজের ৩০তম জন্মদিনের পার্টি দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ নিয়ে নাখোশ তার ক্লাব। রিয়াল মাদ্রিদ অধিনায়ক ইকার ক্যাসিয়াস এবং সের্গিও রামোস বিষয়টা ভালোভাবে নেননি বলে জানিয়েছে স্পেনের শীর্ষ ক্রীড়া দৈনিক মার্কা। রোনাল্ডো তার সতীর্থদের পার্টিতে আমন্ত্রণ জানান। পার্টিতে যোগ দেন গোলকিপার কেলর নাভাস, ডিফেন্ডার পেপে, ফ্যাবিও কয়েনট্রাও, লুকা মডরিচ, সামি খেদিরা ও জেমস রড্রিগেজ। আরও আমন্ত্রণ জানানো হয়েছিল কলম্বিয়ার গায়ক কেভিন রলড্যানকে। রোনাল্ডো নিজের ফেসবুক ফ্যান পেজে সেই ছবি পোস্ট করার পরই রিয়াল সমর্থকরা ফেটে পড়ে সমালোচনায়। এমন পরাজয়ের পর রোনাল্ডো কী করে পার্টির আয়োজন করলেন এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ওয়েবসাইট।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close