¦
বিএনপি রাজনীতিতে হেরে বুদ্ধিজীবীদের মাঠে নামিয়েছে

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সংলাপ এখন খারাপ শব্দ হয়ে গেছে। ১/১১র সময়ে যারা সংলাপের কথা বলেছেন, তাদের লক্ষ্য ছিল দুই নেত্রীকে সরিয়ে দেয়া। আজকেও সেই সংলাপেরই কথা উঠেছে। এটা পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের ষড়যন্ত্র। পেছনের দরজা দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবেন না। রাজধানীর উত্তরার আজমপুরে ১৪ দলের বিক্ষোভ সমাবেশে সোমবার বিকালে তিনি এ কথা বলেন। বুদ্ধিজীবীদের সমালোচনা করে রাশেদ খান মেনন বলেন, বিএনপি রাজনীতির মাঠে হেরে গিয়ে বিশিষ্ট ব্যক্তি আর বুদ্ধিজীবীদের মাঠে নামিয়েছে। যারা বিশেষ সময়ে সুবিধা লুটে। তারা এখন সংলাপের কথা বলছেন।
সমাবেশে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, গণধোলাই শুরু হয়ে গেছে। বিএনপি-জমায়াত কর্মী যেখানে পাবেন, ধইরা মিষ্টি (ধোলাই) খাইয়ে পুলিশে দেবেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close