¦
দানবদের পরাজিত করার পর অন্য কথা : তথ্যমন্ত্রী

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, সবার আগে আগুন সন্ত্রাসী দানবদের চূড়ান্তভাবে পরাজিত ও আত্মসমর্পণে বাধ্য করার পর রাজনীতির অন্য বিষয়ে কথা হবে। সোমবার রাজধানীর কর্নেল তাহের মিলনায়তনে কাজী আরেফ আহমেদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, যারা দানবের মতো মানবের সংলাপের জন্য তদবির করছেন, তাদের উচিত খালেদা জিয়ার কাছে গিয়ে আগুন সন্ত্রাস বন্ধের জন্য তদবির করা। যারা আগুন সন্ত্রাসী আর খালেদাকে আলাদাভাবে দেখছেন হয় তারা অন্ধ না হয় জ্ঞানপাপী। তথ্যমন্ত্রীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, কার্যকরী সভাপতি মইনউদ্দিন খান বাদল এমপি, স্থায়ী কমিটির সদস্য শিরীন আখতার এমপি, সহ-সভাপতি রেজাউল করিম তানসেন এমপি প্রমুখ। কাজী আরেফ আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইনু বলেন, উনি ৬০-এর দশকে তার মতো ছাত্রলীগ কর্মীদের শিক্ষক ছিলেন। সে সময় তার নেতৃত্বেই ছাত্রলীগের কর্মীরা স্বাধীন সমাজতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য আপসহীন সংগ্রাম পরিচালনা করেছেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close