¦
খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হবে : রেলপথমন্ত্রী

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

হরতাল-অবরোধের মাধ্যমে ট্রেনে অগ্নিসংযোগ, লাইন উপড়ে ফেলাসহ নাশকতার দায়ে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক। সোমবার বিকালে কমলাপুর রেলওয়ে স্টেশন পরিদর্শন ও পুড়িয়ে দেয়া ট্রেন দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান। রেলপথমন্ত্রী বলেন, রেলওয়েতে নাশকতা চালানো হচ্ছে সরাসরি খালেদা জিয়ার নির্দেশে। তার নির্দেশেই জামায়াত-শিবির ও বিএনপির নেতাকর্মীরা ট্রেনে আগুন জ্বালিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারতে চাচ্ছে। ধ্বংস করে দিতে চাচ্ছে দেশের সম্পদ। তিনি বলেন, খালেদা জিয়া সর্বহারা ও চরমপন্থী নেত্রী হিসেবে মানুষকে পুড়িয়ে মারছেন। চোরাগোপ্তা হামলার মাধ্যমে খালেদা জিয়া জঙ্গির ভূমিকায় দেশ ধ্বংস করছে। পাকিস্তানের মতো তার নির্দেশে মানুষকে হত্যা করা হচ্ছে। তিনি বলেন, রোববার রাতে নারায়ণগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনে অগ্নিসংযোগ করেছে জামায়াত-শিবির ও বিএনপির নেতাকর্মীরা। ওই ঘটনায় পুলিশ জামায়াত-শিবির ও বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।
রেলপথমন্ত্রী আরও বলেন, এ পর্যন্ত রেলওয়েতে নাশকতায় যে পরিমাণ ক্ষয় হয়েছে তার সবটুকুই খালেদা জিয়াকে দিতে হবে। নির্দেশদাতা হিসেবে তার বিরুদ্ধে যথাযথ তদন্তের মাধ্যমে মামলা করা হবে। আইন অনুযায়ী তার কাছ থেকে ক্ষতিপূরণও আদায় করা হবে।
রেলপথমন্ত্রী বলেন, নাশকতা চালিয়ে ক্ষমতা যাওয়ার যে স্বপ্ন খালেদা জিয়া দেখছেন, তার সে স্বপ্ন কখনও এ বাংলার মাটিতে সফল হবে না। খালেদা জিয়াকে ধ্বংসের নারী উল্লেখ করে মন্ত্রী বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া পাগল হয়ে গেছেন। মানুষকে মেরে, দেশের অর্থনীতি ধ্বংস করে ক্ষমতায় যেতে চাচ্ছেন তিনি। দেশের মানুষ বুঝে গেছে, খালেদা জিয়া মানুষ পুড়িয়ে মারার নেত্রী। দেশপ্রেমিক মানুষ তাকে কোনো দিন ক্ষমা করবে না। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন রেলওয়ে সচিব মনসুর আলী সিকদার, রেলওয়ে মহাপরিচালক মো. আমজাদ হোসেন, যুগ্ম মহাপরিচালক মো. খলিলুর রহমান, মহাব্যবস্থাপক মো. মোজাম্মেল হোসেন প্রমুখ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close