¦
কোনো খুনির সঙ্গে সংলাপ হবে না

ঢাকা (উত্তর) প্রতিনিধি | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ১ মাস ধরে দেশে অবরোধ ও হরতাল দিয়ে মানুষকে অহেতুক কষ্ট দিচ্ছেন। বোমা মেরে একের পর এক মানুষ হত্যা করছেন। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আর মানুষ খুন করবেন না। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে কোনো সংলাপ নয়। দেশে এ মুহূর্তে কোনো খুনির সঙ্গে সংলাপ হতে পারে না। সংলাপ হওয়ার কোনো সম্ভাবনা নেই। সোমবার বিকালে রাজধানীর উত্তরার আজমপুরের আমির কমপ্লেক্সের সামনে ১৪ দলের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির সভাপতিত্বে ১৪ দলের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close