¦
লিলি চৌধুরীর স্বামীর মৃত্যুতে এরশাদ-রওশনের শোক

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দলের সংসদ সদস্য বেগম নূর-ই-হাসনা লিলি চৌধুরীর স্বামী মুক্তিযোদ্ধা নূরুল হুদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। নূরুল হুদা চৌধুরী রোববার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
নগ্ন লড়াইয়ে দেশবাসী শংকিত : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশ্তী বলেছেন, সুশাসনের অভাবে দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। চলমান রাজনৈতিক সংকটে জাতি উদ্বিগ্ন। দুটি দলের মারমুখী আচরণের কারণে দেশ আজ চরম অচলাবস্থার সম্মুখীন। এই পরিস্থিতিতে দেশ ও জাতিকে সঠিক দিকনির্দেশনা দিতে পারেন একমাত্র এরশাদ। সোমবার মিরপুর দারুসসালামস্থ পোড়া গার্মেন্ট মাঠ প্রাঙ্গণে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর (উত্তর) শাখার বৃহত্তর মিরপুরের ৬ থানার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নাসিরউদ্দিন হাওলাদার নাসিমের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন রেজাউল ইসলাম ভূইয়া, বাহাউদ্দিন আহমেদ বাবুল, সুলতান আহমেদ সেলিম, বেলাল হোসেন, জাহাঙ্গীর আলম পাঠান, হেলালউদ্দীন, ফজলুল হক ফজলু, আবু নাসের বাদল, সারোয়ার হোসেন, জহির উদ্দিন জহির, সুমন আশরাফ, কাজী শামছুল ইসলাম রঞ্জন প্রমুখ।
সংঘাত চাই না : এদিকে জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন সংঘাত পরিহার করে সংলাপে বসার জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন। সোমবার সংগঠনের ঢাকা জেলা আয়োজিত এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। আবুল হাসনাত আজাদের সভাপতিত্বে সম্মেলনে যুব সংহতির সহ-সভাপতি হেলাল উদ্দিন, ফজলুল হক, এসএম আনোয়ার হোসেন অপু, যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক, কাজী নজরুল ইসলাম, দফতর সম্পাদক কাজী শামসুল ইসলাম রঞ্জন প্রমুখ বক্তব্য রাখেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close