¦
শ্রীপুরে ঠিকাদার-কাউন্সিলর হাতাহাতি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

শ্রীপুর পৌর মেয়রের কার্যালয়ে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডলের সঙ্গে মেহেদী হাসান কালাম নামে এক ঠিকাদারের হাতাহাতির অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে মেয়রের কক্ষেই এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার ৫নং ওয়ার্ডের ভাংনাহাটী এলাকায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ নামের বেসরকারি প্রতিষ্ঠানের প্রকল্প অনুমোদন নিয়ে হাতাহাতির ওই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়র আনিছুর রহমানকে নিরাপদে ঘটনাস্থল ছেড়ে যেতে সহায়তা করেন। ঠিকাদার মেহেদী হাসান কালাম জানান, বেসরকারি প্রতিষ্ঠানের প্রকল্পটি অনুমোদন দিতে কাউন্সিলর আগে থেকেই আপত্তি জানিয়ে আসছেন। ঘটনার সময় মেয়রের কক্ষে ঢুকে ওই কাউন্সিলর প্রকল্পের সুপারিশকারী হিসেবে ভুল বুঝে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডল সাংবাদিকদের বলেন, বেসরকারি ওই প্রতিষ্ঠানটি এর আগে একটি সরকারি রাস্তা বন্ধ করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের চেষ্টা করে। পরে বাধা দিলে তাদের উদ্যোগ ব্যাহত হয়। এবারও এনওসি (নো অবজেকশন সার্টিফিকেট) না নিয়ে প্রকল্প অনুমোদনের চেষ্টা করে। এতে আমি আপত্তি জানাই।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close