¦
কালিয়াকৈরে সালিশে ধর্ষক শিক্ষককে জুতাপেটা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রাম্য সালিশে ধর্ষক শিক্ষককে জুতাপেটা ও দেড় লাখ টাকা জরিমানা করে ছাত্রী ধর্ষণের ঘটনা মীমাংসা করার অভিযোগ উঠেছে। রোববার রাতে উপজেলার ওই এলাকায় স্থানীয় মাতাব্বররা এ সালিশের আয়োজন করে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভান্নারা এলাকার ড্যাফোডিল আইডিয়াল হাইস্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক সুজন মাহমুদ নিজ স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রীকে গত কয়েকদিন আগে ধর্ষণ করে। ওই ছাত্রী স্কুলের পাশে ভান্নারা এলাকায় তার বাবা-মার সঙ্গে ভাড়া বাড়িতে বসবাস করতো। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে ধর্ষক শিক্ষক ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় মাতাব্বরদের কাছে ধরনা দেয়। স্থানীয় মাতাব্বরা শিক্ষক সুজন মাহমুদের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপার জন্য রোববার রাতে গ্রাম্য মাতাব্বর আনার উদ্দিনের বাড়িতে সালিশ বসায়। সালিশে ধর্ষক শিক্ষককে জুতাপেটা ও ধর্ষিত ছাত্রীর পরিবারকে দেড় লাখ টাকা দেয়ার রায় দেন স্থানীয় মাতাব্বর আনার উদ্দিন, আবুল হাশেম, মাশারফসহ কয়েকজন। মাতাব্বরদের রায় মোতাবেক শিক্ষক সুজন মাহমুদকে সালিশে জুতাপেটা করা হয়। এ সময় ধর্ষক শিক্ষককের পক্ষ থেকে জরিমানার টাকা পরেরদিন সোমবার বেলা ১১টা পর্যন্ত সময় নেয়া হয়। সোমবার ভোর রাতে ধর্ষক শিক্ষক সুজন মাহমুদ তার লোকজন নিয়ে ছাত্রীর বাবাকে মারধরসহ ভয়ভীতি দেখিয়ে দেশের বাড়ি বরিশাল পাঠিয়ে দেয়া হয় বলে ওই ভাড়া বাড়ির মালিক আজমত আলী জানান। স্থানীয় মাতাব্বর আবুল হাশেম বলেন, ছাত্রী ধর্ষণের ঘটনায় ওই দিন রাতে গ্রাম্য সালিশের আয়োজন করা হয়। সালিশে ধর্ষক শিক্ষককে জুতাপেটা ও দেড় লাখ টাকা জরিমানা করা হয়। শিক্ষককে জুতাপেটা করা হলেও জরিমানার দেড় লাখ টাকা সোমবার দেয়ার কথা ছিল। কিন্তু শুনেছি ধর্ষিতার পরিবারকে নাকি পাওয়া যাচ্ছে না।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close