¦
রূপগঞ্জে অপহৃত শিশু ও তরুণীর লাশ উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার অপহৃত শিশু সাদমান হোসেন আপনের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। শনিবার দুপুরে আপনকে অপহরণ করা হয়। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, জমি বিক্রির আর্থিক লেনদেন নিয়ে জাহিদুল ইসলামের সঙ্গে একই এলাকার আবু নাসের, মাসুদ ও আবু বাশারের বিরোধ চলে আসছিল। এর জের ধরে তারা জাহিদের ছেলে আপনকে অপহরণ করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে জাহিদ বাদী হয়ে ওই ব্যক্তিদের আসামি করে রূপগঞ্জ থানায় অপহরণ মামলা করেন। এরপর পুলিশের বিশেষ অভিযানে রাতেই আবুল বাশার, তার স্ত্রী মাহমুদা আক্তার ও মাসুদ নামের তিনজনকে গ্রেফতার করা হয়। মাসুদের স্বীকারোক্তি অনুযায়ী রাত সাড়ে ১১টার দিকে বিরাব এলাকায় মাটিতে পুঁতে রাখা আপনের লাশ উদ্ধার করা হয়। অপহরণের দিন রাতেই তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী ঘটনার সঙ্গে জড়িতদের বাড়িঘরে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।
অপরদিকে বুধবার দুপুরে উপজেলার কালনী এলাকা থেকে দিলরুবা আক্তার নামের তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দিলরুবা কালনী উত্তরপাড়া এলাকার আলী আহাম্মেদ মিন্টুর মেয়ে। সে স্থানীয় কালনী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষার্থী ছিল। রূপগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম জানান, নিজ ঘরে দিলরুবা আক্তারের লাশ ঝুলন্ত দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। দিলরুবা অভিমান করে গলায় ফাঁস দিয়ে আÍহত্যা করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close