¦
আল্লামা হেলালী রাজাকার ছিলেন না

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে আওয়ামী ওলামা লীগের সভাপতি রাজাকার শিরোনামে একটি খবর প্রকাশিত হয়েছে। এ খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ। লিখিত বক্তব্যে সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সংগঠনের সভাপতি আল্লামা হেলালীর জন্ম ১৯৬৯ সালের ১৬ এপ্রিল। মুক্তিযুদ্ধের সময় তার বয়স ছিল মাত্র ২ বছর। দুই বছরের কোনো শিশু কোনো অপরাধ করতে পারে না। সেই হিসেবে ওলামা লীগ সভাপতি ১৯৭১ সালে রাজাকার বাহিনীর সদস্য বা কোনোভাবে সংশ্লিষ্ট থাকার সুযোগ নেই। সংগঠনের পক্ষ থেকে আরও বলা হয়, যে বা যারা ওলামা লীগের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের অপপ্রচারের কোনো ভিত্তিই নেই। হিংসার বশবর্তী হয়ে তারা এ ধরনের মিথ্যাচার করছেন। বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এ প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেইন। উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আল্লামা ইলিয়াস হোসাইন বিন হেলালী, সাংগঠনিক সম্পাদক এসএম ফরিদ-উজ্জামান প্রমুখ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close