¦
সেন্টমার্টিনে স্কুল শিক্ষককে পেটাল ছাত্রলীগ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

সেন্টমার্টিনে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনকে কেন্দ করে ছাত্রলীগ নেতাদের পিটুনিতে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহত হয়েছেন। বুধবার বেলা ২টার দিকে সেন্টমার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত প্রধান শিক্ষক এনামুল্লাহ জানান, বুধবার ছিল স্কুলের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন। নির্বাচন শেষ হওয়ার পর ছাত্রলীগ নেতা জাহেদ তার ভাতিজা ৫ম শ্রেণীর ছাত্র আফতাবুল গনিকে কেন প্রার্থী করা হয়েছে প্রশ্ন তুলে প্রধান শিক্ষকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে দুপুরের বিরতির সময় জাহেদেও নেতৃত্বে আফসার কামাল, আব্দুল্লাহ, জোবাইর ও জসিম শিক্ষক এনামুল্লার ওপর হামলা চালায়। তাদের মারধরে এনামুল্লাহ আহত হন। সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে এ ঘটনার পর বিকালে প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকরা টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে এ বিষয়ে অভিযোগ দেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close