¦
নোয়াখালীতে ডিবি পুলিশ পরিচয়ে যুবদল নেতার বাসায় ভাংচুর

স্টাফ রিপোর্টার, নোয়াখালী | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

জেলার সদর উপজেলার কাদিরহানিফ ইউনয়নের দক্ষিণ কাদিরহানিফ গ্রামের ওয়ার্ড যুবদলের সভাপতি সুজনকে না পেয়ে তাদের বসত ঘরে ঢুকে দরজা-জানালা ও আসবাবপত্রে এলোপাতাড়ি পিটিয়ে ব্যাপক ভাংচুর চালায় সাদা পোশাক পরা ডিবির সঙ্গে দুর্বৃত্তরা। এ সময় লেপ-তোষক, বালিশ, হাঁড়ি-পাতিল ও চাল পাশের পুকুরে ফেলে দিয়েছে তারা। এতে মালামালসহ প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার রাতে যুবদল নেতা সুজনকে না পেয়ে তার স্ত্রী ও শিশু ছেলে মেয়েকে বসতঘর থেকে বের করে এ তাণ্ডব চালায়। এলাকাবাসী জানায়, কয়েক দিন ধরে যুবদল নেতা সুজনকে গ্রেফতার করতে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে না পেয়ে চলে যায়। মঙ্গলবার রাতে সাদা পোশাকে ডিবি পুলিশের সঙ্গে ৪-৫ জন দুর্বৃত্তও যুবদল নেতার বাসার দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে পড়ে। এ সময় যুবদল নেতার স্ত্রী মুক্তা তাদের পরিচয় জানতে চাইলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সুজনকে খোঁজ করে। সুজনকে না পেয়ে মুক্তা ও তার শিশুদের ঘর থেকে বের করে দিয়ে ঘরের আসবাবপত্র, দরজা-জানালা, টিনের বেড়া ধামা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে তছনছ করে লেপ-তোষক, চাল ও হাঁড়ি-পাতিল পাশের পুকুরে ফেলে চলে যায়। ওসি (ডিবি) আতাউর রহমান ভুঁইয়াকে একাধিকবার ০১৭১৩৩৭৩৭৫৬ মোবাইল নম্বরে চেষ্টা করে না পেয়ে তার মতামত নেয়া সম্ভব হয়নি।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close